বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক রাব্বানী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী জ্বরে আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। ছাত্রলীগের নতুন কমিটি হওয়ার পর থেকেই ব্যস্ত সময় পাড় করছিলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ‘গোলাম রাব্বানী’ । ছাত্রলীগকে সুসংগঠিত করতে অনলাইন এবং রাজপথে ব্যস্ত সময় যাচ্ছিলো তাঁর । তবে, এবার তিনি অসুস্থ হয়ে পড়েছেন ।রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন তিনি। গোলাম রাব্বানী বেশ কিছুদিন ধরে জ্বরে ভুগছিলেন । তবে,ডেঙ্গু হয়েছে কিনা এ বিষয়ে জানতে চাওয়া হলেন কর্তব্যরত ডাক্তার বলেন,”তাঁর ডেঙ্গু হয়েছে কিনা তা পরীক্ষা করতে দিয়েছি । তবে, আশা করি সেরকম কিছু হবে না ।”

মঙ্গলবার (২০ নভেম্বর) সকালে সময় নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন গোলাম রাব্বানীর মামা খায়রুজ্জামান লিটন।ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে সোমবার (১৯ নভেম্বর) সকালে।গোলাম রাব্বানীর মামা খায়রুজ্জামান লিটন জানিয়েছেন রাব্বানীর প্লাটিলেট ক্রমেই কমে যাচ্ছে। চিকিৎসকেরা ইতিমধ্যে তার ওষুধ পরিবর্তনও করেছেন। রাব্বানীকে প্লাটিলেট দেওয়ার জন্য প্লাটিলেট দাতারও সন্ধান করা হচ্ছে বলেও জানান তিনি।তবে কবে নাগাদ রাব্বানী হাসপাতাল থেকে ছাড়া পাবে তা বলতে পারেননি তিনি। শুধু গোলাম রাব্বানীর মামা খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘রাব্বানী যন্ত্রণায় ঘুমাতে পারছে না। পুরোপুরি সুস্থ না হলে রাব্বানী হাসপাতালেই থাকবে।’এদিকে তাঁর অসুস্থতায় স্থবিরতা দেখা দিয়েছে ছাত্রলীগে ।

এই দিকে আজ দুপুরে বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং ঢাকা বিশ্ববিদ্যায়ের শাখার ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন সহ আরো অনেকেই গোলাম রব্বানী কে স্কয়ার হাসপাতালে দেখতে যান। এ সময় তারা গোলাম রব্বানীর খোঁজ খবর নেন এবং তার সাথে কিছুক্ষণ কথা বলেন ও তার জন্য দোয়া এবংসবাই খুব উদ্বিগ্নতা প্রকাশ করছে । সবাই তাঁর জন্য দোয়া প্রত্যাশী ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*